October 23, 2024, 7:27 am

নোটিশ:
সংবাদদাতা আবশ্যক
সংবাদ শিরোনাম:
গাইবান্ধায় মাদক মামলায় যুবকের যাবজ্জীবন কারাদণ্ড চট্টগ্রামে মৃত্যুদন্ড প্রাপ্ত পলাতক আসামি কে দীর্ঘ ২১ বছর পর গ্রেফতার। গাইবান্ধায় তিন দিনব্যাপী কৃষি মেলা সিরাজগঞ্জে মেলায় অশ্লীল নৃত্য ও গান পরিবেশন, আটক ২০০ চট্টগ্রামে বালক শিশু ধ*র্ষ*ণের ঘটনায় প্রধান আসামি গ্রেফতার। বিরামপুরে জরায়ুমুখ ক্যান্সার প্রতিরোধে শিক্ষকদের সাথে অরিয়েন্টেশন প্রোগ্রাম অনুষ্ঠিত জয়পুরহাটের জেলা জজ আদালতে ৪২ জনের মধ্যে ৩২ জনই সাবেক আইনমন্ত্রীর এলাকার! বগুড়া সোনাতলার হ*ত্যা মামলার আসামি চট্টগ্রাম হতে গ্রেফতার। চট্টগ্রামের চকবাজার হতে ০১টি বিদেশি পিস্তল ও ১৬ রাউন্ড গুলিসহ এক জন গ্রেফতার। বগুড়ার শাজাহানপুরে মাদ্রাসায় ভর্তি কে কেন্দ্র করে মারপিট। আটক এক।

রাঙ্গামাটিতে সিএনজি কে মালবাহী লরির ধাক্কা, নিহত ৩ জন।

নিউজ ডেস্ক: রাঙ্গামাটি জেলার কাউখালী উপজেলার ঘাগড়া কলাবাগান এলাকায় আজ সকালে একটি মালবাহী লরির ধাক্কায় পাহাড়ী সড়কে একটি সিএনজি অটোরিকশা খাদে পড়ে ৩ জন নিহতের ঘটনা ঘটেছে।

এতে ঘটনাস্থলেই একজন এবং সদর জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় দুইজনের মৃত্যু হয়।

স্থানীয় এবং পুলিশ সূত্র জানায়, রাস্তা সংস্কারে ব্যবহৃত একটি বড় লরি রাঙ্গামাটি থেকে চট্টগ্রামে যাওয়ার পথে শালবাগান এলাকায় যাত্রীবাহী সিএনজি অটোরিকশাকে ধাক্কা দেয়। এতে নিয়ন্ত্রণ হারিয়ে দুটি গাড়িই পাহাড়ি খাদে পড়ে যায়।

এ ঘটনায় নিহতরা হলেন- নবীর হোসেন (৫০), মো. হানিফ (৫০) এবং অজ্ঞাতপরিচয় একজন।

আহতদের মধ্যে সৈকত চাকমা নামে একজনকে রাঙ্গামাটি সদর হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। আরেক আহত মো. নূর আজিমকে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রামে পাঠিয়েছেন চিকিৎসকরা।

রাঙ্গামাটির অতিরিক্ত পুলিশ সুপার শাহ ইমরান (অপরাধ) বলেন, কলাবাগান এলাকায় লরির ধাক্কায় সিএনজি অটোরিক্সাকে ধাক্কা দিলে ঘটনাস্থলে একজন ও হাসপাতালে দুইজন মারা যান। ঘটনাস্থল থেকে ফায়ার সার্ভিস একটি লাশ উদ্ধার করেন। এতে দুইজন নিহত হয়েছেন।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © DailyAloPratidin.com